ভালুকায় দৈনিক ভোরের পাতা পত্রিকার অফিসে চুরি

প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০

মোঃ তোফাজ্জল হোসেন, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ দৈনিক ভোরের পাতার প্রতিনিধি মোঃ তোফাজ্জল হোসেনের ভালুকা উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্না আমতলী মোড়ে বাক্তিগত অফিসে গত মঙ্গলবার দিবাগত রাতে চুরির ঘটনা ঘটেছে।

চোরেরা দুটি ক্যামেরা, একটি মোবাইল, ১০ টি মেমোরী কার্ড, একটি পেনড্রাইভ, নগদ ২০,০০০ হাজার টাকা ও পত্রিকার পরিচয় পত্র চুরি করে। এব্যাপারে থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

জানা যায়, ভালুকা উপজেলার হবিররবাড়ী গ্রামের নূরুল ইসলামের ছেলে দৈনিক ভোরের পাতার ভালুকা উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন উপজেলার হবিরবাড়ী আমতলী নিজ অফিসে সংবাদপত্রের কার্যক্রম চালিয়ে আসতেন।

প্রতিদিনের মতো গত মঙ্গলবার সংবাদ সংগ্রহের কাজ শেষে রাতে বাক্তিগত অফিস ঘর বন্ধ করে বাসায় চলে যায়। ওই রাতে চোরেরা ছাটারের তালা ভেঙ্গে থাই গ্লাস খুলে ঘরে প্রবেশ করে , দুটি ক্যামেরা, একটি মোবাইল, ১০ টি মেমোরী কার্ড, একটি পেনড্রাইভ, নগদ ২০,০০০ হাজার টাকা ও পত্রিকার পরিচয় পত্র চুরি করে নিয়ে যায়।

বিষয়টি থানা পুলিশকে জানালে ঘটনাস্থল পরিদর্শন করেন এসআই রুহুল আমিন। এবিষয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, চুরি ঘটনায় তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।