অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ালেন – মির্জা আজম এমপি

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, জুন ১, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
জামালপুরের মাদারগঞ্জ উপজেলার অসুস্থ বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ বাসর এর চিকিৎসার দায়িত্ব নিলেন মির্জা আজম এমপি। রোববার রাতে
এই মুক্তিযোদ্ধার শারীরিক খোঁজ খবর নেন তিনি।অসুস্থ্য বীর মুক্তিযোদ্ধা বর্তমানে এমপি মহোদয়ের প্রচেষ্টায় জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মাদারগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আমিনুল ইসলাম।
একটি ফেসবুক পোস্ট দৃষ্টিগোচর হওয়া মাত্রই বীর মুক্তিযুদ্ধার সম্পূর্ণ চিকিৎসার দায়িত্ব গ্রহণ করেন এবং বীর মুক্তিযোদ্ধার সাথে নিজে কথা বলে তাকে আশ্বস্ত করেন মীর্জা আজম এমপি। এছাড়া ইউএনও আমিনুল ইসলাম মির্জা আজম এমপির নির্দেশে অসুস্থ বীর মুক্তিযোদ্ধাকে ১০হাজার টাকা অনুদান প্রদান এর ঘোষনা দিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান।তাদের জীবনে বাসস্থান, অভাব-অনটন, চিকিৎসা সেবাপাওয়া তাদের অধিকার। টাকার অভাবে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ বাসর এর চিকিৎসা যাতে বন্ধ না হয় সে জন্য এমপি মহোদয় তার চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছেন।

উল্লেখ্য , বার্ধক্য জনিত কারনে বিভিন্ন রোগে আক্রান্ত বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ বাসর অনেকটা অসুস্থ অবস্থায় নিজ গৃহে ছিলেন ।বর্তমানে মির্জা আজম এমপির দায়িত্বে জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।