সরিষাবাড়ীর এক মুক্তিযোদ্ধা ত্রাণ তহবিলে ভাতার টাকা দিলেন

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, মে ১৫, ২০২০

সরিষাবাড়ী প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রীর করোনা সহায়তা তহবিলে এপ্রিল মাসের মুক্তিযোদ্ধা ভাতার পুরোটাই দিলেন এস এম কোরবান আলী। আজ বৃহস্পতিবার ( ১৪ মে) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদের হাতে প্রধানমন্ত্রীর করোনা সহায়তা ত্রান তহবিলে পৌঁছে দেওয়ার জন্য ১০ হাজার টাকার চেক তুলে দেন।

জানা যায়, মুক্তিযোদ্ধা এস এম কোরবান আলী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চর সরিষাবাড়ী গ্রামের মৃত যুগল শেখের ছেলে। তিনি ১১ নং সেক্টরের সম্মুখ যোদ্ধে অংশ নিয়ে সাহসিকতারর সাথে যোদ্ধ করেন। তিনি এলাকায় অসহায় মানুষের পাশে থেকে সমাজ সেবামুলক কর্মকান্ডে সক্রিয় রয়েছেন।

এ ঘটনায় এস এম কোরবান আলীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ। সমাজের স্বচ্ছল মানুষদেরও এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

মুক্তিযোদ্ধা এস এম কোরবান আলী জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে মুক্তিযুদ্ধে গিয়েছিলাম। দীর্ঘদিন উপেক্ষিত ছিলাম। তার কন্যা এসে আমাদের মূল্যায়ন ও সম্মান দিয়েছেন। এখন তিনি দেশের অসহায় মানুষকে সহায়তার আহ্বান জানিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে করোনায় অসহায় মানুষের জন্য মুক্তিযোদ্ধা ভাতার পুরো টাকা দিতে পেয়ে নিজেকে ধন্য মনে করছি। আমাদের সবার উচিত তাকে সাহস, সমর্থন ও সহযোগিতা করা।