জার্নাল ডেস্ক
6 May 2020
  • No Comments

    জামালপুরের সরিষাবাড়ীতে মুক্তিযোদ্ধার উপর হামলা অভিযোগ

    সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি :

    সরিষাবাড়ীতে বসতভিটার সীমানাকে কেন্দ্র করে মনিরুল ইসলাম নামে এক মুক্তিযোদ্ধার উপর হামলা ঘটনা ঘটেছে। বুধবার সকালে পৌরসভার সাতপোয়া গ্রামের পশ্চিমপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম।
    জানা যায়, সরিষাবাড়ী পৌরসভার সাতপোয়া গ্রামে পশ্চিমপাড়া এলাকায় র্দীঘ দিন ধরে নিজ জায়গা-জমির বসতভিটায় বসবাস করে আসছেন মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম। প্রতিবেশি আব্দুল হাইয়ের স্ত্রী সেলিনা আক্তারের সাথে বাড়ীর সীমানা নিয়ে বিরোধ চলে আসছে। বুধবার সকালে মুক্তিযোদ্ধাকে তার বাড়ীর পূর্ব র্নিধারীত টিনের সিমানা সরিয়ে নেয়ার জন্য চাপ প্রয়োগ করেন প্রতিবেশী আব্দুল হাইয়ের স্ত্রী সেলিনা আক্তার ও ছেলে কুরবান আলী। এ সময় মুক্তিযোদ্ধা মনিরুল ইসলামের সাথে কথা কাটাকাটি শুরু হয়। পরে আব্দুল হাইয়ের ছেলে কুরবান আলীসহ তার সর্মথকরা বাড়ী ঘরে প্রবেশ করে মুক্তিযোদ্ধার উপর হামলা চালায়। মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম অভিযোগে বলেন, আমার পরিবারকে এখান থেকে উদ্খাত করার জন্য চেষ্ঠা চালাচ্ছে। নিত্য দিন অত্যাচার,মানসিক র্নিযাতন, গালাগালসহ বসতভিটা ছেড়ে অন্যত্র চলে যেতে হুমকী দামকী দিয়ে আসছে ওই আব্দুল হাইয়ের স্ত্রী সেলিনা আক্তারসহ ছেলে কুরবান আলী।
    প্রতিপক্ষ কুরবান আলী বলেন, মুক্তিযোদ্ধা মনিরুল ইসলামের উপর হামলার ঘটনার অভিযোগ অস্বীকার করেন এবং মুক্তিযোদ্ধাই তাদের বসত ভিটা সিমানার জায়গা দখল করে টিনের বেড়া দিয়েছে। সেই সিমানার বেড়া সকালে সরিয়ে নিতে বলেছি। তার উপর কোন হামলা করি নাই।
    সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা ওসি মজেদুর রহমান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *