গফরগাঁওয়ে এমপি বাবেলের মাসব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি।

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, মে ৬, ২০২০

আলমগীর সরকার,গফরগাঁও:

মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা নির্দেশনা প্রতি শ্রদ্ধা রেখে সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল করোনা ভাইরাসে আক্রান্ত গফরগাঁওয়ের সাধারণ জনগণের পাশে এসে দাঁড়িয়েছেন পাশাপাশি প্রতিদিন বিভিন্ন রকম উদ্যোগ গ্রহণ করেছেন।

মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ঘরে ঘরে পৌঁছে দেওয়ার লক্ষ্যে ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদের সহযোগিতায় ঘরে ঘরে ত্রান পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল নিজস্ব উদ্যোগে ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছেন।

সেই ধারাবাহিকতায় প্রতিদিন দুইটি ইউনিয়নে ৯০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি।

প্রতিদিনের ন্যায় আজ বুধবার (৬মে) দুপুর ৩টায় প্রয়াত নেতা আলতাফ হোসেন গোলন্দাজ সেতুর উপরে চরআলগী ইউনিয়নের ৪৫০ জন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আশরাফ, উদ্দিন বাদল পৌরসভা মেয়র ইকবাল হোসেন সুমন, চরআলগী ইউপি চেয়ারম্যান মাছুদুজ্জামান মাছুদ ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে ভ্যানগার্ড হিসেবে এই ক্রাইসেস এর সময়টাতে সমাজের অবহেলিত ও অসহায় মানুষজনের পাশে থেকে তাদের খাদ্য সহায়তা দিতে পারায় স্বাচ্ছন্দ্যেবোধ করছি। আমরা সবসময় সাধারণ মানুষের পাশে অতীতে ছিলাম বর্তমানেও আছি এবং ভবিষ্যতে থাকবো। সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল আরো বলেন, এই করোনা ভাইরাস একটি সংক্রামক ব্যাধি। সবাই সচেতন হলে তিনি যেমন নিরাপদে থাকবেন পাশাপাশি তার পরিবারের ও সমাজের প্রতিটি মানুষ নিরাপদে থাকবে।

এজন্য কোন জরুরী প্রয়োজন ছাড়া কাউকে ঘরের বাইরে বের না হওয়ার আহ্বান জানান তিনি। দেশে এই করোনা ভাইরাসের পরিস্থিতি যতদিন পর্যন্ত স্বাভাবিক না হবে ততদিন এই মধ্যবিত্ত অবহেলিত ও দিনমজুরদের পাশে থাকার প্রতিশ্রুতি ও ব্যক্ত করেন তিনি।