নান্দাইলে করোনায় সুস্থ দুই রোগীকে ফুল দিয়ে বিদায়

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, মে ৬, ২০২০

মজিবুর রহমান ফয়সাল. নান্দাইল, ময়মনসিংহ ॥

নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন দুই রোগী। আজ বুধবার বেলা ১২টার দিকে তাঁদের ছাড়পত্র ও ফুল দিয়ে বিদায় জানিয়েছে হাসপাতালের চিকিৎসক ও নার্সরা।
হাসপাতাল সূত্রে জানা গেছে, সুস্থ্য হওয়া দুইজন হলেন পৌরসভার আচারগাঁও মহল্লার বাসিন্দা হাসপাতালের পরিসংখ্যান সহকারি সালমা আক্তার ও মাইজবাগ গ্রামের বাসিন্দা সিনিয়র নার্স তাসলিমা আক্তার। ১৯ এপ্রিল তাঁরা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিল। এই উপজেলা থেকে মোট ১২০ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষা করা হয়েছে।
ছাড়পত্র নেওয়ার সময় সালমা আক্তার বলেন, এই রোগে আক্রান্ত হলে মনের জোর রাখাটা খুবই জরুরী। তাছাড়া হাসপাতালের চিকিৎসকদের সঠিক দিকনির্দেশনার কারণে তিনি সুস্থ্য হয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ইকবাল আহমেদ নাসের বলেন, এই দুইজনই নান্দাইলের প্রথম করোনা আক্রান্ত রোগি। আর কোন করোনা আক্রান্ত এই উপজেলায় নেই। তবে সবাইকে সচেতন হতে হবে। যাতে করে আমরা করোনা মুক্ত থাকতে পারি।
বিদায়ের মুহূর্তে হাসপাতালে উপস্থিত ছিলেন, নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিম সুজন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ইকবাল আহমেদ নাসের, আবাসিক মেডিকেল অফিসার ডা: আকাইদ, মেডিকেল অফিসার মেহজাবিন মালেক, স্বাস্থ্য সহকারি আসাদুজ্জামান, এসআইটি সোহাগ আকন্দ প্রমূখ