জার্নাল ডেস্ক
6 May 2020
  • No Comments

    মাসব‍্যাপী ময়মনসিংহ বিএনপির ইফতার বিতরন কর্মসূচী

    মোঃ আমান উল্লাহ আকন্দ জাহাঙ্গীর :
    করোনা দূর্যোগে ময়মনসিংহে কর্মহীন হয়ে পড়া অসহায় রোজাদারের মাঝে মাসব‍্যাপী ইফতার বিতরন কর্মসূচী গ্রহন করেছে দক্ষিণ জেলা বিএনপি।

    বুধবার (৬ মে) বিকেলে নগরীর নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে তৃতীয় দিনের মত এ ইফতার বিতরন করেন বিএনপি নেতারা।

    এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলমগীর মাহমুদ আলম, শুক্কুর মাহমুদ ববি, সদস‍্য হেলাল আহম্মেদ, ছাত্রনেতা শামসুল ইসলাম রাসেল প্রমূখ।

    আয়োজক সূত্র জানায়, চলমান দেশের করোনা দূর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন‍্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আহবানে মাসব‍্যাপী ইফতার বিতরন কর্মসূচী গ্রহন করা হয়েছে। এরই অংশ হিসেবে
    প্রতিদিন বিকেলে দলীয় কার্যালয়ের সামনে সামাজিক দূরত্ব বজায়ে রেখে তিন থেকে পাঁচ শতাধিক রোজাদারদের মাঝে ইফতার বিতরন করা হচ্ছে।

    ইফতার সামগ্রীর মধ‍্যে রয়েছে- খিচুরি, শষা ও খেজুর।

    সংগঠনের যুগ্ম আহবায়ক আলমগীর মাহমুদ আলম জানান, করোনা ভাইরাসের প্রভাবে দেশ এক কঠিন পরিস্থিতির সম্মুখীন। এ অবস্থায় ভারপ্রাপ্ত চেয়ারম্যানের আহবানে দুঃসময়ে মানুষের পাশে থাকার জন‍্য দক্ষিণ জেলা বিএনপি মাসব‍্যাপী ইফতার বিতরন কর্মসূচী গ্রহন করেছে।

    তিনি আরো জানান, এরই ধারাবাহিকতায় প্রতিদিন দুপুরে তিন থেকে পাঁচ শতাধিক মানুষের জন‍্য দলীয় কার্যালয়ের ভেতরে খিচুরি রান্না করা হয়। পরে দলীয় নেতাকর্মীরা প‍্যাকেট করে তা বিতরন করেন।

    গত দশম রমজান থেকে এ কর্যক্রম শুরু হলেও শেষ রমজান পর্যন্ত প্রতিদিন চলবে এ ইফতার বিতরন কর্মসূচী।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *