মোহিত উর রহমান শান্ত’র নির্দেশনায় কৃষকের ধান ঘরে তুলে দিচ্ছে ছাত্রলীগ

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২০

ইলিয়াস আহম্মেদঃ

করোনা ভাইরাসের কারণে শ্রমিক সংকট দেখা দেওয়ায় মোহিত উর রহমান শান্ত’র নির্দেশনায় কৃষকের বোরো ধান কেটে ঘরে তুলে দিচ্ছে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ।

সোমবার (২৭এপ্রিল) সকালে ছাত্রলীগ নেতা শরিকুল হকের নেতৃত্বে ২০ সদস্যের একটি দল সদর উপজেলার আজহার আলী মোড়ল নামে এক কৃষকের ৫০ শতাংশ জমির ধান কেটে দেন । এ মহামারির সময়ে ধান কেটে দেওয়ায় খুশি কৃষকসহ এলাকাবাসী।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত’র নির্দেশনায় ও ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরকার মো. সব্যসাচীর তত্বাবধানে
আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের আহব্বায়ক কমিটির সদস্য মোঃ শরিকুল হক খানের নেতৃত্বে গ্রামের অসহায় দরিদ্র কৃষকের ধান কেটে ঘরে তুলতে সহায়তা করছে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ।

ছাত্রলীগ নেতা মোঃ শরিকুল হক খান বলেন, প্রধানমন্ত্রী নির্দেশনায় আমরা বাংলাদেশ ছাত্রলীগ আনন্দ মোহন কলেজ শাখা গ্রামের দরিদ্র প্রান্তিক কৃষকের ধান কেটে দিচ্ছি। আমাদের এই ধান কাটা পূরো বোরো মৌসুম চলমান থাকবে। এছাড়াও আমরা সাধারন মানুষের পাশে থেকে তাদের নানা ভাবে সহযোগিতা করে যাচ্ছি। যেকোন দুর্যোগেেআগামীতেও মানুষের পাশে থেকে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ কাজ করে যাবে।