গফরগাঁওয়ে ৫০০ শতাধিক পরিবারে বিএনপি নেতার মানিবক খাদ‍্য সহায়তা প্রদান

প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২০

মোঃ আমান উল্লাহ আকন্দ জাহাঙ্গীর :
বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক দফতর সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চুর পক্ষ থেকে করোনা ভাইরাসে কর্মহীন, অসহায় ও ক্ষতিগ্রস্ত ৫০০ শত পরিবারে খাদ্য ও সুরক্ষা সামগ্রী তুলে দেয়া হয়।

বুধবার সকাল ১০ টায় গফরগাঁও পাগলা থানার লংগাঈর ইউনিয়নে এসব খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়।

এসময় গফরগাঁও উপজেলা বিএনপি নেতা আবু সাঈদ মাষ্টার, গফরগাঁও উপজেলা কৃষক দলের আহ্বায়ক আতিকুল ইসলাম বাবুল, পাগলা থানা বিএনপি নেতা মোসাদ্দেক হোসেন মানিক, এ্যাড. জহিরুল ইসলাম নিঝুম, মকবুল হোসেন, আমির হোসেন, রহিম উদ্দিন, আমিনুল ইসলাম বাবুল, আবুল কাশেম, গফরগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির, উজ্জ্বল আহমেদ পাপ্পু, মঈনুল হোসেন রুবেল, রতন শেখ, ইবনে আজাহার মাহমুদ, যুবদল নেতা ইব্রাহিম খলিল, মোহাইমিনুল ইসলাম জনি, তাফাজ্জল হোসেন, ছাত্রদল নেতা সুখেন আকন্দ, আবু নাঈম প্রমূখ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, আধা লিটার তৈল, ১ কেজি মুড়ি।

বিগত নির্বাচনে ময়মনসিংহ -১০ আসনে বিএনপি থেকে প্রাথমিক মনোনয়ন পাওয়া বিএনপি নেতা আক্তারুজ্জামান বাচ্চু জানান পর্যায়ক্রমে ৫০০০ (পাঁচ হাজার) পরিবারকে খাদ্য ও সুরক্ষা সামগ্রী পৌছে দেবেন তিনি।