জার্নাল ডেস্ক
20 April 2020
  • No Comments

    জামালপুরে তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান ডাক্তারদের সুরক্ষায় পিপিই দিলেন

    মিঠু আহামেদ,জামালপুর॥ জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের পর করোনা ভাইরাস থেকে সুরক্ষা জন্য তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি জামালপুর সিভিল সার্জন এবং চিকিৎসকদের ব্যক্তিগত সুরক্ষার জন্য সরঞ্জাম (পিপিই), সার্জিক্যাল মাস্ক, ফেস মার্ক, হেড শীলড, স্যানিটাইজার সহ বিভিন্ন সামগ্রী জামালপুরের সিভিল সার্জন ডাঃ আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান পিপিই ও সার্জিক্যাল মাস্ক সহ সকল সামগ্রী গ্রহণ করেন।
    গত ২০এপ্রিল সোমবার দুপুরে তথ্য প্রতিমস্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি জেলা প্রশাসকের কার্যালয়ে ১০০ পিপিই, সার্জিক্যাল মাস্ক ডাক্তার দের জন্য বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জামালপুর-৩ (মেলান্দহ) আসনের সাংসদ আলহাজ্ব মির্জা আজম এমপি, জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইন্জিনিয়ার মো: মোজাফ্ফর হোসেন, জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: ফরিদুল হক খান দুলাল, জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী ও জামালপুরের জেলা প্রশাসক মোঃ এনামুল হক, শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পিডি ডা. মোশায়ের উল ইসলাম রতন, শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পিন্সিপাল ডা. আবু সালেহ, সিভিল সার্জন ডা. আবু সাঈদ মোহাম্মদ মাহাবুবুর রহমান, ডেপুটি সিভিল সার্জন ডা. শফিকুজ্জামান, জামালপুর জেনারেল হাসপাতালের উপ-পরিচালক ডা. হাবিবুর রহমান ফকিরসহ আরও অনেকে ।
    এ সময় তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান মতবিনিময় সভায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা নিয়ে করোনা মোকাবেলায় দেশের নাগরিকদের সুরক্ষার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। করোনা বিষয়ে ভয় নয় সবাইকে সচেতন হতে হবে। প্রত্যেককে সরকারি নির্দেশনা স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সবাই নিজ নিজ জায়গা থেক্বে সঠিকভাবে দায়িত পালন করলে করোনা সংক্রমণ থেকে রক্ষা পাওয়া যাবে।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *